Select Page

জন্মদিনে ‘আয়নাবাজি’ পেলেন নাবিলা

জন্মদিনে ‘আয়নাবাজি’ পেলেন নাবিলা

Amitavhome,,

অমিতাভ রেজার প্রথম সিনেমার নাম `আয়নাবাজি’। চলচ্চিত্রটির শুটিং শুরু না হতেই বেশ আলোচনায় এসেছে। সংবাদ সম্মেলনে অভিনেতা চঞ্চল চৌধুরীকে পরিচালক নায়ক হিসেবে পরিচয় করিয়ে দিলেও নায়িকার কথা জানানো হয়নি।

গত কয়েকদিন ধরে নির্মাতা অমিতাভ রেজা তার ফেসবুক পেজে মুখোশ পরা একটি মেয়ের ছবি পোস্ট করেছিলেন। এরপর কেউ ভাবছিলেন নাবিলা, অনেকে আবার অনুমান করে বলেছিলেন মেয়েটি হলেন তিশা। সব জল্পনার অবসান অবশেষে ঘটল। আয়নাবাজির নায়িকা হিসেবে অভিনয় করবেন জনপ্রিয় উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা।

এ প্রসঙ্গে নাবিলা বলেন ‌ফ্রেবুয়ারি মাসের প্রথম দিক থেকে আমার সঙ্গে অমিতাভ ভাই যোগাযোগ শুরু করেছিলেন। আমি প্রথমে বেশ অবাক হয়েছিলাম। ফিল্মে অভিনয় করার প্রস্তাব এর আগে অনেকবার পেয়েছি। আমি অমিতাভ ভাইয়ের সঙ্গে দেখা করলাম। তারপর প্রাথমিক পর্যায়ে তাদের সঙ্গে কথাবার্তা হল। এরপর প্রায় মাসখানেক তাদের সঙ্গে কোন ধরনের যোগাযোগ ছিলনা। আমি দেশের বাহিরে ছিলাম। গত ৮ই এপ্রিল আমার জন্মদিন ছিল। অমিতাভ ভাই আমাকে ফোন দিয়ে বলল, নাবিলা তুমি তো দেশের বাহিরে আছো। তোমার জন্মদিনে কোন উপহার দিতে পারলাম না। কিন্তু একটি উপহার তোমায় দেবো। সেটা হলো তুমি আমাদের আয়নাবাজিতে নায়িকা হিসেবে কাজ করবে।’

আয়নাবাজিতে যে চরিত্রে নাবিলা অভিনয় করবে,তার সাথে নাবিলার ব্যক্তি জীবনের মিল আছে। তাই এ ধরনের একটা চরিত্রে অভিনয় করতে পেরে তিনি অনেক খুশি। প্রথম চলচ্চিত্র হিসেবে নাবিলা একটু নার্ভাস হয়ে গেলে অমিতাভ রেজা তাকে সাহস জোগান।

আয়নাবাজিতে চঞ্চল চৌধুরী ও নাবিলার সঙ্গে অভিনয় করবেন লুতফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, হীরা চৌধুরী প্রমখ। কনটেন্ট ম্যাটার লিমিটেড প্রযোজিত এবং হাফ স্টপ ডাউন লিমিটেড নিবেদিত ‘আয়নাবাজি’র নির্বাহী প্রযোজক এশা ইউসুফ। কাহিনী লিখেছেন সৈয়দ গাউসুল আলম শাওন, চিত্রনাট্য তৈরি করেছেন অনম বিশ্বাস। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। গানগুলো তৈরি করেছেন ফুয়াদ, অর্ণব, হাবিব ও চিরকুট ব্যান্ডের সদস্যরা।


মন্তব্য করুন