Select Page

‘দাঙ্গা’ সিক্যুয়ালে শাকিব!

‘দাঙ্গা’ সিক্যুয়ালে শাকিব!

Shakib Khanকাজী হায়াতের বিখ্যাত সিনেমা ‘দাঙ্গা’র প্রযোজক ইকবাল রোববার সন্ধ্যায় সিক্যুয়াল তৈরির ঘোষণা দিলেন। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন শাকিব খান

১৯৯২ সালে মুক্তি পাওয়া প্রথম কিস্তিতে অভিনয় করেন প্রয়াত মান্না, সুচরিতা, প্রয়াত রাজীব, মিজু আহমেদ, আনোয়ারা প্রমুখ।

ওই ছবির সিক্যুয়াল ‘দাঙ্গা টু’ নিয়ে পরিচালক কাজী হায়াৎ মানবজমিনকে বলেন, বর্তমান সময়ের দর্শকের রুচি ও দেখার ভঙ্গির অনেক পরিবর্তন এসেছে। আমার সবশেষ পরিচালিত ছবি ছিল ‘ছিন্নমূল’। প্রযোজক ইকবাল ‘দাঙ্গা টু’ নিয়ে আমার সঙ্গে প্রাথমিকভাবে কথা বলেছেন। আমি গল্প লিখতে শুরু করেছি। গল্প লেখার পর যদি আমার নিজের ভালো লাগে তাহলে এটি আমি পরিচালনা করব। দর্শক ও প্রযোজকের কথা মাথায় রেখে কাজ শুরু করেছি।

অন্যদিকে প্রযোজক ইকবাল বলেন, গুণী পরিচালক কাজী হায়াৎ সবসময় তার ছবিতে সমাজের নানা ধরনের অসঙ্গতির চিত্র তুলে ধরেন । তার পরিচালনায় ‘দাঙ্গা’ ছবিটি সেসময় দারুণ সাড়া জাগিয়েছিল। তাই নতুন আঙ্গিকে এই ছবিটি তৈরি হোক এটাই আমার চাওয়া। আর শাকিব খান বর্তমানে অন্য একটি ছবির কাজে কক্সবাজারে অবস্থান করছেন। তার সঙ্গে আমার প্রাথমিকভাবে কথা হয়েছে। ছবিটি শাকিব করতে চান। ঢাকা ফিরলেই এ ছবির জন্য তাকে চুক্তিবদ্ধ করা হবে।

তিনি আরো জানান, ‘দাঙ্গা টু’তে প্রয়াত রাজীবের চরিত্রে মিশা সওদাগর অভিনয় করবেন। পাশাপাশি মিজু আহমেদও এ ছবিতে মন্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। ছবিটি প্রযোজনা করবে সুনান মুভিজ।


মন্তব্য করুন