Select Page

বিনামূল্যে ‘আন্ডার কনস্ট্রাকশন’

বিনামূল্যে ‘আন্ডার কনস্ট্রাকশন’

under construction

মুক্তির আগেই নারী দর্শকদের বিনামূল্যে  ‘আন্ডার কনস্ট্রাকশন’ ছবিটি দেখার সুযোগ করে দিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান খনা টকিজ। এর আগে ঢাকা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে উদ্বোধনী চলচ্চিত্র হিসেবে ১৪ জানুয়ারি প্রদর্শিত হবে রুবাইয়াত হোসেনের সিনেমাটি। শাহবাগের জাতীয় গণগ্রন্থাগারে প্রদর্শনীটি অনুষ্ঠিত হবে ১৮ জানুয়ারি সাড়ে ৫টায়। বিনামূল্যে প্রদর্শনের জন্য ইতোমধ্যে ৫০০ টিকিটের ব্যবস্থা করেছে খনা টকিজ।

নির্মাতা রুবাইয়াত জানান, শুধু নারী দর্শকরাই ওই প্রদর্শনী উপভোগ করতে পারবেন। প্রদর্শনীতে ‘আন্ডার কনস্ট্রাকশন’র নারী অভিনয় শিল্পী-কলাকুশলীরা উপস্থিত থাকবেন, আড্ডা দেবেন দর্শকদের সঙ্গে।

প্রদর্শনীটি উপভোগ করতে পাস সংগ্রহ করা যাবে খনা টকিজের অফিস থেকে (সকাল ১০টা-বিকেল ৪টার মধ্যে)। ঠিকানা : ৮ পান্থপথ, ইউটিসি টাওয়ার, লেভেল ১৪ (বসুন্ধরা সিটির পাশে)। মোবাইলে সুজন মাহমুদ (০১৭১৪০১৯৯৯১) ও তাসমিয়াহ্ আফরিন মৌ (০১৮৪১৭১০০৩৬)। কোনো কারণে অফিস থেকে টিকিট সংগ্রহ করতে না পারলে টিকিট পৌঁছে দেওয়া বা ভেন্যুতে রাখার ব্যবস্থা করবে প্রতিষ্ঠানটি।

এ দিকে ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, বলাকা ও শ্যামলী সিনেমা হলে ‘আন্ডার কনস্ট্রাকশন’ মুক্তি পাচ্ছে ২২ জানুয়ারি।

‘আন্ডার কনস্ট্রাকশন’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বলিউডের শাহানা গোস্বামী ও রাহুল বোস, ঢাকার মিতা চৌধুরী, তৌফিকুল ইসলাম ইমন ও রিকিতা নন্দিনী শিমু। সিনেমাটি ইতোমধ্যে আন্তর্জাতিক বিভিন্ন উৎসবে প্রদর্শিত হয়ে প্রশংসা পেয়েছে।


মন্তব্য করুন