Select Page

পরীক্ষায় নিরব ও মম

পরীক্ষায় নিরব ও মম

valobhase-to-hobo-Nirab-Momo

বেশকিছু বছর ধরে সিনেমায় প্রতিষ্ঠার লড়াই চালিয়ে যাচ্ছেন নিরব। কিন্তু সাফল্য বরাবরই পিছলে যাচ্ছিল। অন্যদিকে টিভি পর্দার জনপ্রিয় নায়িকা হয়েও সিনেমার পিচ্ছিল পথে নিজের লক্ষ্য খুঁজছেন জাকিয়া বারী মম। এবার দু্জন এক হলেন ‘ভালোবেসে তোর হবো’ সিনেমায়।

নানা জটিলতা পেরিয়ে পরিচালক ঠিক না হতেই সম্প্রতি শুরু হয়েছে সিনেমাটির শুটিং। বর্তমানে বান্দরবানে গানের দৃশ্যায়নে অংশ নিচ্ছেন নিরব-মম। আর তা হচ্ছে তাদের ক্যারিয়ারের মতো বিপদ-সঙ্কুল।

valobhase-to-hobo-Nirab-Momo-2

প্রথম আলো জানায়, সিনেমাটির শুটিংয়ে মাটি থেকে ৭৫ ফুট ওপরে নিরব ও মমকে পাথরে দাঁড়িয়ে থাকতে হলো চার ঘণ্টার বেশি। বান্দরবানের রুমা এলাকার রিজুক ঝরনায় গানের শুটিংয়ে এই ঝুঁকিপূর্ণ কাজটি করতে হয়েছে। বড় ধরনের কোনো দুর্ঘটনা না ঘটলেও নামার সময় পাথরে পা পিছলে ঝরনার পানিতে পড়ে যান নিরব। অন্যদিকে মাথায় লাইট স্ট্যান্ড লেগে ব্যথা পান মম।

তাদের জন্য নির্দেশনা দিচ্ছেন কোরিওগ্রাফার তানজিল। দুটি গানের শুটিং শেষে ১১ আগস্ট ঢাকায় ফেরার কথা রয়েছে ‘ভালোবেসে তোর হবো’ ইউনিট।

valobhase-to-hobo-Nirab-Momo-3

নিরব বলেন, ‘আমরা ঝরনার যে জায়গায় দাঁড়িয়ে শট দিয়েছি, সে জায়গাটি ছিল খুবই সুন্দর। তবে ঝুঁকিও অনেক বেশি। ভাবলাম, কিছুটা ঝুঁকি নিলে যদি দর্শকেরা ভালো কিছু দেখতে পান, তাহলে সেই ঝুঁকিটা নিতে দোষের কী। আমরাও সিদ্ধান্ত নিলাম, ওই জায়গায়টাতে দাঁড়িয়ে দৃশ্যটির শুটিং করব। কষ্ট করার পর যখন কোরিওগ্রাফার বললেন, দৃশ্যটা দারুণ হয়েছে, তখন নিজেদের কষ্ট সার্থক মনে হয়েছে।’

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত স্থিরচিত্রগুলো প্রশংসা পেয়েছে। অনেকে এর সঙ্গে বিদেশি লোকেশনের তুলনাও করেন।

এখন দেখার বিষয় এতো কষ্ট-সাধনা নিরব-মমর সিনেমা ক্যারিয়ারকে কতটা মসৃণ করতে পারে।


মন্তব্য করুন