Select Page

পরী মনির পরীক্ষা

পরী মনির পরীক্ষা

Pori-Moni-Pho

মাত্র দুটি সিনেমা মুক্তি পেয়েছে পরী মনির। অবশ্যই প্রথম থেকে একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে নজর কেড়েছেন তিনি। চিহ্নিত হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা হিসেবে।

আবার ইতোমধ্যে মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা বক্স অফিসে সাফল্যে দেখাতে পারেনি। অবশ্য এ দায় ওই দুই সিনেমার নির্মাণ ও স্টার কাস্টের উপরও বর্তায়। সে কারণে পরীকে নিয়ে এখনো আগ্রহ জারি আছে।

এবার পরীক্ষাই দিতে চলেছেন পরী। কারণ প্রথমবারের মতো ঈদে তার সিনেমা মুক্তি পাচ্ছে। এতে তার বিপরীতে আছেন শাকিব খান। এ ছাড়া ঈদের অন্য তিন সিনেমার নায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি ও বিদ্যা সিনহা মিম।

ফলে নানান দিক থেকে পরীর দিকে তাকিয়ে আছেন সবাই।

actress-pori-moni

পরী অভিনীত ঈদের ছবি ‘আরো ভালবাসবো তোমায়’ নির্মাণ করেছেন হিট পরিচালক এস এ হক অলিক। তার আগের দুটি সিনেমার নিরিখে বলা যায় তার পরিচ্ছন্ন সিনেমা শহর-গ্রামে গ্রহণযোগ্যতা পাওয়ার যোগ্য। এ ছাড়া শাকিব খান থাকায় এটি যে বড় ব্যানারের সিনেমা— তা চোখ বুজেই বলা যায়।

এবার সিনেমাটি যদি ব্যবসাসফল হয়, তবে পরী পরীক্ষায় উতরে যাবেন।

ঈদে পর্দায় তাকে প্রতিদ্বন্দ্বিতা করতে হচ্ছে অপু বিশ্বাস, মাহিয়া মাহি ও বিদ্যা সিনহা মিমের সঙ্গে। এর মধ্যে অপুকে আলাদা করা যায়। কারণ মাহি ও মিম নিজেদের সিনেমার মূল আকর্ষণ। ফলে শুধু সিনেমা হিট করালেই চলবে না, পরীকে নিজের অভিনয় দক্ষতা দেখাতে হবে।

সিনেমাটি নিয়ে পরীমনি নিজেও আশাবাদী। প্রথম থেকেই বলে আসছেন সব মিলিয়ে ‘আরো ভালোবাসবো তোমায়’ সবার নজর কাড়বে। বাকিটুকু নির্ভর করছে পর্দার ফলাফলে।


মন্তব্য করুন