Select Page

প্রথম সপ্তাহেই তিন ছবি

প্রথম সপ্তাহেই তিন ছবি

Dui Prithibi

জুনের প্রথম সপ্তাহে মুক্তি পেল তিন নতুন ছবি। এর মাঝে শাকিব খান-অপু বিশ্বাসেরও একটি ছবি আছে। তবে প্রতিদ্বন্দ্বী দুই ছবিতে কোন তারকা না থাকায় আলোচনার কেন্দ্রবিন্দুতে কেবল দুই পৃথিবী। অন্যদুটি চলচ্চিত্র হচ্ছে ভালোবাসার চ্যালেঞ্জ এবং মনের অজান্তে।

এফআই মানিক পরিচালিত ‘দুই পৃথিবী’ চলচ্চিত্রটির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও অহনা।  ঢাকার মধুমিতা, জোনাকী, পূর্ণিমা, সনি, এশিয়া, পূরবী, জিঞ্জিরাসহ সারাদেশের মোট ৮৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘দুই পৃথিবী’।

সন্ধানী কথাচিত্রের ব্যানারে নির্মিত ‘দুই পৃথিবী’তে শাকিব, অপু ও অহনা ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, আবুল হায়াত, কাজী হায়াত, আলীরাজ, দিতি, ডলি জহুর, রাশেদা চৌধুরী, মিজু আহমেদ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু ও ইলিয়াস কোবরা।

‘মনের অজান্তে’ ছবির গল্প পারিবারিক সেন্টিমেন্ট নিয়ে। এতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, সাখাওয়াত হোসেন নিরব, রাবিনা বৃষ্টি, সুব্রত, শিবা শানু, দুলারী, জ্যাকি, সাথী, রিয়েল, কাকন, শিল্পা প্রমুখ। ছবির গানের কথা লিখেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, কবির বকুল ও জালাল মুন্না। গানে কণ্ঠ দিয়েছেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, এন্ড্রু কিশোর, কনকচাঁপা, বিউটি ও শাওন চৌধুরী। সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল ও আলাউদ্দীন।

‘ভালোবাসার চ্যালেঞ্জ’ ছবিতে দুই নায়ক, দুই নায়িকার মধ্যে চতুর্ভুজ প্রেমের দ্বন্দ্ব দেখা দেয়। কিন্তু একসময় ভালোবাসার চ্যালেঞ্জে তাঁরা সবাই জয়ী হন। ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান।  মাহি কথাচিত্রের ব্যানারে ছবিতে অভিনয় করেছেন রাবিনা বৃষ্টি, সিলভি, রাজ নিলয়, আরিয়ান, দুলারি, সুব্রত, ইলিয়াস কোবরা প্রমুখ।

ছবির গানের কথা লিখেছেন শচিন নাগ ও আবদুল মান্নান। গানে কণ্ঠ দিয়েছেন সুইটি, চম্পা বণিক ও রাশেদ। সুর ও সংগীত পরিচালনা করেছেন শরীফ আহমেদ ও দেবেন্দ্রনাথ চট্টোপাধ্যায়।


মন্তব্য করুন