Select Page

ফেব্রুয়ারিতে ‘পুত্র এখন পয়সাওয়ালা’

ফেব্রুয়ারিতে ‘পুত্র এখন পয়সাওয়ালা’

image_6707.pic-28নার্গিস আক্তার পরিচালিত ‘পুত্র এখন পয়সাওয়ালা’ মুক্তি পাওয়ার কথা ছিলো গত বছরের শেষদিকে। ঘোষণা দিয়েও মুক্তি পায়নি সে সময়। পরিচালক জানালেন ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি।

‘পুত্র এখন পয়সাওয়ালা’র গল্প লিখেছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। মা ও সন্তানের সম্পর্কের টানাপড়েন নিয়ে গড়ে উঠেছে এর কাহিনী।

বাংলাদেশ প্রতিদিনকে নির্মাতা বলেন, আমার আগের চলচ্চিত্রগুলোর মতোই সমাজ সচেতনমূলক এবং পারিবারিক গল্পে বিনোদননির্ভরভাবে নির্মিত হয়েছে ‘পুত্র এখন পয়সাওয়ালা’। গান, গল্প, অভিনয় এক কথায় সব মিলিয়ে অসাধারণ একটি চলচ্চিত্র হয়েছে ‘পুত্র এখন পয়সাওয়ালা’। দর্শক চলচ্চিত্রটি দেখে নানাভাবে উপকৃত হবে এবং বিনোদন পাবে। গত বছরই এর নির্মাণ কাজ শেষ হয়। কিন্তু ৩৫ মিলিমিটার অর্থাৎ এনালগ পদ্ধতিতে চিত্রায়ণ হওয়ায় এটি ভারতে নিয়ে ডিজিটালে ট্রান্সফার করা হয়েছে। তাই মুক্তি দিতে বিলম্ব হচ্ছে।

তা ছাড়া রাজনৈতিক অস্থিতিশীলতার কারণেও মুক্তি পেছাতে হয়েছে। আশা করছি, ফেব্রুয়ারি মাসে দর্শক বড় পর্দায় দেখতে পাবে ‘পুত্র এখন পয়সাওয়ালা’। বাণিজ্যিক ধারার আলোচিত এই চলচ্চিত্রে অভিনয় করেছেন ইমন, ফারহা রুমা, ববিতা প্রমুখ।

মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি।


মন্তব্য করুন