Select Page

বিস্ফোরণে আহত ববি

বিস্ফোরণে আহত ববি

bobby-bizliসুপারহিরোইন সিনেমা ‘বিজলী’র শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ববি। শনিবার রাত সাড়ে ১১টায় সিলেটের একটি শুটিং স্পটে এ ঘটনা ঘটে। আরো আহত হন নায়ক রণবীর ও কৌতুক অভিনেতা সীমান্ত।

‘বিজলী’ পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। সম্প্রতি প্রথম লটের শুটিং হয়েছে ভারতের বিভিন্ন লোকেশনে। বাংলাদেশে অংশ ধারণ শেষে থাইল্যান্ডে হবে বাকি দৃশ্যায়ন।

একটি বোমা বিস্ফোরণের দৃশ্যে এ দুর্ঘটনা ঘটে। সিলেট শহর থেকে প্রায় দু ঘন্টা দূরত্বে একটি শুটিং স্পটে কাজ চলছিল তখন। রাত সাড়ে ১১টার দিকে অ্যাকশন দৃশ্যটি শুরু হয়। নায়ক-নায়িকা দৌঁড়াতে থাকে। তাঁদর সামনেই বিস্ফোরণ ঘটতে থাকে বোমা। কিন্তু দুর্ঘটনাক্রমে তাদের খুব কাছেই একটি বোমার বিস্ফোরণ ঘটে। সাথে সাথে আহত হন ববি, রণবীর ও সীমান্ত।

সীমান্ত কিছুটা কম আহত হলেও পুড়ে যায় ববি ও রণবীরের শরীরের কিছু অংশ। সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হন ববি। তার বাম হাত, উরু ও হাঁটু ঝলসে গেছে। রাতেই সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় তাদের। বর্তমানে কিছুটা সুস্থ রয়েছেন তারা। তবে আগামী কয়েকদিন শুটিং করার মত অবস্থা নেই তাদের। ববি স্থানীয় সাংবাদিকদের বলেন, শরীরে অসহ্য যন্ত্রনা হচ্ছে। আপাতত কথা বলার মতো অবস্থা নেই আমার। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠি।

সূত্র : কালের কণ্ঠ


মন্তব্য করুন