Select Page

বড় বোনের গানে পর্দায় বুবলি

বড় বোনের গানে পর্দায় বুবলি

বড় বোন নাজনীন মিমির কণ্ঠ দেওয়া গানে পর্দায় ছোট বোন শবনম বুবলিকে ঠোঁট মেলাতে দেখা যাবে। শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’ ছবির একটি গানে এমনটা শোনা ও দেখা যাবে।

প্রথম আলো জানায়, সম্প্রতি রাজধানীর একটি রেকর্ডিং স্টুডিওতে মিমি ও ইমরানের দ্বৈত কণ্ঠে গানটি ধারণ করা হয়। ‘বুকের ভেতর’ শিরোনামে গানটির কথা ও সুর-সংগীত পরিচালনা করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

মিমি ও বুবলি দুই বোনের কাছে বিষয়টি দারুণ আনন্দের। এ ব্যাপারে মিমি বলেন, ‘বুলবুল ভাই গানটি গাওয়ার আগে সারপ্রাইজের কথা বলেছিলেন আমাকে। কিন্তু পরে বুবলীর মুখ থেকে জানতে পারি আসল ঘটনা।

‘এ পর্যন্ত চলচ্চিত্রে প্রায় ৫০০ গান গেয়েছি! কিন্তু অহংকার ছবির এই একটি গানে আটকে গেছি আমি। চলচ্চিত্রে নিজের গাওয়া কোনো গানই আমাকে এত আবেগাপ্লুত করেনি। এই গানটিতে বুবলি ঠোঁট মেলাবে, জানার পর বিষয়টি আমার হৃদয়ের আরও গভীরে জায়গা করে নিয়েছে।’

বুবলি বলেন, ‘পর্দায় প্রথম বোনের গাওয়া গানে ঠোঁট মেলাব। এখনো গানটির শুটিং হয়নি। তবে গানটির রেকর্ডিংয়ের খবর জানার পর থেকে এই গান ঘিরে আমার মধ্যে এক অন্য রকম অনুভূতি কাজ করছে। শুটিং হওয়ার পর এই গানটি সারা জীবনের জন্য এক অমূল্য স্মৃতি হয়ে থাকবে আমাদের দুই বোনের কাছে।’


মন্তব্য করুন