Select Page

চোখ জুড়ানো ‘বেপরোয়া মন’

চোখ জুড়ানো ‘বেপরোয়া মন’

ভিডিও-বেপরোয়া-মন-বাপ্পী-মীমগানটা দর্শক শুনেছিলেন আগে। দেখেছিলেন ভিডিওতে। সে ভিডিওতে গায়ক হাবিব ওয়াহিদ ও তানজিনা তিশার আলাদা একটা গল্প ছিল। তাই ‘বেপরোয়া মন’র ফিল্মি চিত্রায়ন কিছুটা চ্যালেঞ্জ হয়েই ছিল! তা বোধহয় উতরে গেলেন অনন্য মামুন

মামুন ঝলমলে চিত্রায়ন পছন্দ করেন। ‘আমি তোমার হতে চাই’র গানটির চিত্রায়নও তেমন। নেপালের একদম নিখুঁত লোকেশনে প্রজাপতির মতই উড়ছিলেন বাপ্পী চৌধুরীবিদ্যা সিনহা মিম। তাদের এক্সপ্রেশন খানিকটা ডাউন হলেই বোধহয় ভালো মানাত। এছাড়া মিমের একই ধরনের ইনোসেন্ট লুক দর্শক বারবার করে না। অন্যরকম কিছু দরকার। তবে জুটি হিসেবে তাদের মানিয়েছে ভালো– নতুন করে বলার নেই।

পরিপূর্ণ মিউজিক ভিডিও হিসেবে হাবিবেরটি বোধহয় এগিয়ে থাকবে। তবে সিনেমা মুহূর্তের বর্ণনায় হয়ত বাপ্পী ও মিম পারফেক্ট। তার জন্য সিনেমা মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সদ্য প্রকাশিত গানে প্যারা গ্লাইডিংয়ের একটা দৃশ্য আছে। পুরো গানের নির্জনতা ও মগ্ন ভাবের সঙ্গে দৃশ্যটি যায় না। ওই সময় পেছনে একজন মানুষও দেখা যায়। এ দৃশ্যটি দেখানোর লোভ পরিচালক বোধহয় সামলাতে পারতেন।

হাবিবের স্বকীয় গায়কী, দৃশ্যায়ন ও দুই তারকার স্টাইলিশ উপস্থিতি মিলিয়ে মনে হয় বড়পর্দায় ‘বেপরোয়া মন’ বেশ উপভোগ্য হবে।

কলকাতার ঋদ্ধির কথায় গানটির সুর-সঙ্গীতও করেছেন হাবিব ওয়াহিদ। ডিসেম্বরে মুক্তি পেতে পারে ‘আমি তোমার হতে চাই’।


মন্তব্য করুন