Select Page

মুক্তির পর ফের শাকিবের গল্পবদল

মুক্তির পর ফের শাকিবের গল্পবদল

কয়েক বছর আগে একটি সিনেমার শেষ দৃশ্যে দেখা যায়, নায়ক (শাকিব খান) মারা যায়। তাই দর্শক সিনেমাটি গ্রহণ করেননি। পরে মিলনাত্মক দৃশ্য যোগ করে মুক্তি দিলে সিনেমাটি ভালো ব্যবসা করে। এ গল্প ঢালিউডে খুবই শোনা যায়।

চলতি বছরের ‘রানা পাগলা’য়ও মুক্তির পর সিনেমার গল্প পাল্টানো হয়। মুক্তির কয়েকদিনের মাথায় সিনেমাটি পুনঃসম্পাদনা করে দর্শকদের দেখানো হয়। তাতে যে খুব একটা লাভ হয়েছে তা নয়!

এবার একই কাণ্ড ঘটছে শাকিবের সর্বশেষ সিনেমা ‘ধূমকেতু’র ক্ষেত্রে। জানা গেছে, বক্স অফিসে সুবিধা করতে না পারায় মুক্তির তৃতীয় সপ্তাহে এসে যোগ হচ্ছে নতুন ফুটেজ।

সিনেমাটির পরিচালক শফিক হাসান ফেসবুকে শেয়ার করা একটি খবরে বলছেন, ‌‘যেহেতু ছবিটি দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছে এবং আরো অনেক দিন প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে তাই দর্শকদের মতামতকে প্রাধান্য দিয়ে ছবিটির কাহিনী কিছু পরিবর্তন করে গল্পটি আরো শক্তিশালী করা হয়েছে।‘

তবে দর্শকের মতামত কী?— তা পরিচালকের বক্তব্যে স্পষ্ট নয়।

‘ধূমকেতু’তে শাকিব ও পরী মনির সঙ্গে অভিনয় করেছেন তানহা তাসনিয়া। নবাগত এ নায়িকা সম্প্রতি অভিযোগ করেন তার সঙ্গে পরীর ভূমিকা সমান্তরাল হলেও ছবি মুক্তির আগে বাদ দেওয়া হয় অনেকগুলো দৃশ্য। এখন শোনা যাচ্ছে, নতুন যোগ করা দৃশ্যে তানহাও থাকছেন।

ইতোমধ্যে সিনেমাটির অসঙ্গতিপূর্ণ দৃশ্য বিন্যাস নিয়ে অভিযোগ উঠেছে। এখন দেখার বিষয়— জোড়াতালি দিয়ে দর্শকের মনোযোগ কতটা আকর্ষণ করতে পারেন শাকিব!


মন্তব্য করুন