Select Page

সানির শরীরে মৌসুমী হামিদের মাথা

সানির শরীরে মৌসুমী হামিদের মাথা

mousumi-hamid-sunny-leone-mastani

১৯ আগস্ট মুক্তি পাচ্ছে কাজী মারুফ অভিনীত ‘মাস্তানি’। ফিরোজ খান প্রিন্সের পরিচালনায় সিনেমাটিতে মারুফের বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এছাড়া নবাগত রিপন খানের বিপরীতে আছেন মৌমিতা ও সাদিয়া আফরিন। সম্প্রতি সিনেমাটির পোস্টারের বিরুদ্ধে গলাকাটা ছবি ব্যবহারের অভিযোগ ওঠেছে।

একটি পোস্টারে দেখা যায় মৌসুমী হামিদ ও অন্য দুই নায়িকাকে। এর মধ্যে মৌসুমীর সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে বলিউড অভিনেত্রী সানি লিওনের একটি ছবি। যেখানে সানির দেহ আর মৌসুমীর মাথা একাকার। সানির ওই দৃশ্যটি স্থান পেয়েছে ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ সিনেমায়। এ পোস্টারটি শেয়ার করা হয়েছে পরিচালকের ফেসবুকে অ্যাকাউন্টে।

এর আগে মারুফের পোস্টার নিয়ে একই রকম অভিযোগ ওঠে। ওই পোস্টারে কালো ও লালের মিশেলে পোশাক পরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় মারুফকে। এর সঙ্গে মিল পাওয়া যায় ২০১০ সালের তেলুগু সিনেমা ‘নাগাবাল্লি’তে ভেঙ্কাটেশের একটি ছবির।

‘মাস্তানি’ অ্যাকশন ঘরানার সিনেমা। ছবির প্রযোজক নাজমুল হাসান এনটিভি অনলাইনকে বলেন, ‘স্বস্তি লাগছে কারণ ঈদের সময় দর্শক হলে গিয়ে ছবি দেখেছে। এখন আমরা যারা ছবিতে টাকা লগ্নি করি তারা নতুন করে ছবি নির্মাণের কথা ভাবতে সাহস পাব। এই ছবিতে ভালো অভিনয় করেছেন মারুফ। তিনি সব সময় গল্প নির্ভর সাধারণ চরিত্রে অভিনয় করেন। আমার ছবিটি গল্প নির্ভর সমসাময়িক গল্পের ছবি। যেখানে মানুষের জীবন চিত্র উঠে আসবে।’

অ্যাডকম ফিল্মের ব্যানারে নির্মিত ছবিটিতে আরো অভিনয় করেছেন কাবিলা, হারুন কিসিঞ্জার, ইলিয়াস কোবরাসহ অনেকে। কাহিনী লিখেছেন মঞ্জুর রহমান মজনু। সংলাপ গাজী জাহাঙ্গীর। সংগীত আহমেদ সাগীর। সম্পাদনা করেছেন এ রহিম। চিত্রগ্রহণ করেছেন এসডি বাবুল। নৃত্য পরিচালনা করেছেন জাকির।


মন্তব্য করুন