Select Page

সেন্সরে দুই ছবি

সেন্সরে দুই ছবি

tania-bristy-actress of film ghashful jodi tumi jante lover number oneবছর শেষ হতে আর মাত্র দেড় মাস বাকী। এই দেড় মাসে মুক্তির তালিকায় আছে প্রায় ডজনখানেক ছবি। অপেক্ষমান ছবির সংখ্যাও অনেক, এর সাথে যুক্ত হতে যাচ্ছে আরও দুটো ছবি। সম্প্রতি নির্মান শেষ করে সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেয়া হয়েছে সরকারী অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র লালচর এবং রোমান্টিক ছবি যদি তুমি জানতে। 

লালচর পরিচালনা করেছেন জনপ্রিয় টিভি ও মঞ্চ অভিনেতা নাদের চৌধুরী। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন এবং নবাগত মোহনা মীম। জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ১৯৮৪ সালে প্রকাশিত উপন্যাস নদী উপাখ্যান অবলম্বনে লালচর ছবিটি নির্মিত হয়েছে। লালচরে আরও অভিনয় করেছেন মাসুম আজিজ, সাবিহা জামান, কাজী শিলা, রফিক উল্লাহ সেলিম, শহীদুজ্জামান সেলিম, ঝুনা চৌধুরী, কাজী শিলাসহ মঞ্চের কয়েকজন তরুণ অভিনেতা।

লালচর ছবিটি গত বছর সরকারী অনুদান পায়। এ বছরের শুরুর দিকে বেশ জাকজমকের সাথে ছবির মহরত অনুষ্ঠিত হয়। গত ৩ নভেম্বর ছবিটি সেন্সরবোর্ডে জমা দেয়া হয়েছে।

অন্যদিকে তুমি যদি জানতে ছবিতে অভিনয় করেছেন ঘাসফুল ছবির মাধ্যমে অভিষেক হওয়া নায়িকা তানিয়া বৃষ্টি এবং নবাগত আশরাফ কিটু। শুরুতে ছবির নাম দরজার ওপাশে রাখা হলেও পরবর্তীতে নাম পাল্টে যদি তুমি জানতে রাখা হয়। আজ সেন্সরবোর্ডে জমা দেয়া এ ছবিটির পরিচালক যুগল নির্মাতা নদী ফিরোজ। ছবিতে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, মনিরা মিঠু ও শাহেদ। এতে গান রয়েছে মোট চারটি। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এহছান রাহি, কনা, আঁখি আলমগীর। আগামী ২৭ ডিসেম্বরে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

তথ্যসূত্র: রাইজিং বিডি


মন্তব্য করুন