Select Page

হ্যাপীর বৃদ্ধাশ্রম

হ্যাপীর বৃদ্ধাশ্রম

Happyহ্যাপী সিনেমায় অভিনয়ের কারণে যতটা তার চেয়ে অনেক বেশী আলোচিত হয়েছেন ক্রিকেটার রুবেলের সাথে প্রেম-ধর্ষন ইত্যাদি বিষয়ে। সম্প্রতি জানা গেল, অভিনয়ের পাশাপাশি নবাগতা এবং আলোচিত এই অভিনেত্রী সমাজ সেবামুলক কাজেও অংশগ্রহন করেছেন।

সম্প্রতি তার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাস থেকে জানা যায়, তিনি ‘হ্যাপি হোমস’ নামক একটা বৃদ্ধাশ্রম খুলছেন। মে মাসের ১ তারিখ থেকে এর কার্যক্রম শুরু হয়েছে।

এ বিষয়ে হ্যাপীর মতামত, ‘আমার সাধ্যের মধ্যে যতটুকু আছে তা দিয়েই খুব ছোট পরিসরে ২০ জনকে দিয়ে শুরু করছি। আল্লাহর কাছে চাই, একদিন যেন আমি ২০ হাজার বৃদ্ধাকে আশ্রয় দিতে পারি। আর এখন থেকে মিডিয়া বা সিনেমাতে কাজ করে যা টাকা আয় করব তার পুরো টাকা আমি ‘হ্যাপি হোমস’ এ ব্যয় করব। আর এখন ২০ জনকে নিয়ে এই পথ চলা শুরু করলে বাসা ভাড়া, তাদের খাওয়া, ওষুধ খরচা বাবদ মাসিক ৫০,০০০ টাকার মতো খরচ হবে যা আমি একাই চালাতে পারব। সবাই আমার জন্য দোয়া করবেন। এখন থেকে আমার পারিশ্রমিকের টাকা শুধুমাত্র অবহেলিত বৃদ্ধাদের জন্য। আমিন।’

কিছু আশা কিছু ভালোবাসা চলচ্চিত্রে অভিনয় করলেও হ্যাপীর ব্যাপক পরিচিতি লাভ করে, তার আর জাতীয় দলের ক্রিকেটার রুবেলের প্রেমের সম্পর্ক নিয়ে।বিশ্বকাপের ঠিক আগে জানুয়ারিতে হ্যাপির ধর্ষণের অভিযোগের পরিপ্রেক্ষিতে তিন দিনের জন্য জেলে যেতে হয়েছিল বাংলাদেশি পেসার রুবেলকে। পরে জামিন পান এবং বিশ্বকাপে বাংলাদেশের হয়ে খেলার অনুমতি পান।


মন্তব্য করুন