Select Page

আবারও পরিচালনায় অ্যাকশন হিরো রুবেল

আবারও পরিচালনায় অ্যাকশন হিরো রুবেল

digital nayok directed by action hero rubelরুবেল নামটা শুনলেই মনে পরে মার্শাল আর্টভিত্তিক সিনেমাগুলোর কথা। যেখানে রুবেল নানা কৌশলে, কখন শক্তি দিয়ে, কখন বুদ্ধি দিয়ে শত্রুকে ঘায়েল করছে এরকম কিছু দৃশ্য মাথায় আসে। রুবেলকে সবাই অ্যাকশন হিরো হিসেবেই চেনে। কিন্তু রুবেল একজন পরিচালকও। প্রায় ডজনখানেক ছবি পরিচালনা করেছেন তিনি। পরিচালক পরিচয়ে আবারো শীঘ্রই হাজির হচ্ছেন দর্শকদের সামনে।

‘মায়ের জন্য যুদ্ধ’ ছবি পরিচালনার মধ্য দিয়ে রুবেল পরিচালকের খাতায় নাম লেখান। প্রায় অর্ধযুগ পরে তিনি আবার পরিচালনায় ফিরছেন। তাও আবার একটি নয়, দুটি চলচ্চিত্র। ‘ডিজিটাল নায়ক’ এবং ‘নন্দিনী’।

নন্দিনী’ ছবিটি নারী প্রধান গল্প নিয়ে নির্মিত হবে। ছবিতে নায়িকা থাকবেন পাঁচজন। কিছুদিনের মধ্যে ছবির শুটিং শুরু হচ্ছে। পরিচালনার পাশাপাশি একটি বিশেষ চরিত্রে অভিনয়ও করবেন রুবেল।

সোমবার এফডিসিতে ‘ডিজিটাল নায়ক’র জমকালো মহরত অনুষ্ঠিত হয়। ছবিটিতে প্রধান নায়ক রুবেল ছাড়াও অভিনয় করবেন জায়েদ খান। দুটো ছবির নায়িকা এখন ঠিক করা হয়নি।

নায়ক ও পরিচালক রুবেল বলেন জানিয়েছেন সেপ্টেম্বর মাসের ১০ তারিখে ‘ডিজিটাল নায়ক’ ছবির শুটিং শুরু করতে পারবেন। দ্বিতীয় ছবি ‘নন্দিনী’র গল্প লেখার কাজও চলছে। সেখানেও নায়ক হিসেবে তার পাশাপাশি জায়েদ খান থাকবে।

বর্তমানে রুবেল অভিনীত ধ্বংস মানব সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এ সিনেমাটি পরিচালনা করেছেন মিজানুর রহমান শামিম। পাশাপাশি মোস্তাফিজুর রহমান বাবুর নির্মিতব্য বিধ্বস্ত সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

উল্লেখ্য, রুবেল ১৯৮৫ সালে শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় চলচ্চিত্রে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। পরবর্তীতে ‘মায়ের জন্য যুদ্ধ’ ছবির মধ্য দিয়ে পরিচালকের খাতায় নাম লেখান ২০০ এর বেশি ছবির এ অভিনেতা। তার পরিচালনায় উল্লেখযোগ্য ছবি হচ্ছে- বিচ্ছু বাহিনী, টনের্ডো কামাল, প্রবেশ নিষেধ ইত্যাদি।

সূত্রঃ এনটিভি


১ টি মন্তব্য

  1. রুবেল ভাই আপনে কেমন আছেন একজন আপনার ভক্ত আমার বাবা নেই মা আছেন অন্দঃ বাড়িঃ কুমিললা ছোট ভাইকে দেখবেন স্যার বি এফ ডি সিতে আমার দুইমোটো ভাত খেতের স্যার

মন্তব্য করুন