Select Page

আবারো অজীবন সম্মাননায় মিষ্টি মেয়ে

আবারো অজীবন সম্মাননায় মিষ্টি মেয়ে

1_5719বিনোদন সাংবাদিকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) ও গ্লোব সফট ড্রিংকস লিমিটেডের যৌথ উদ্যোগে ২০ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৪। সিজেএফবির এটি ১৫তম আসর। এই আসরে বাংলা চলচ্চিত্রে ‘মিষ্টি মেয়ে’ হিসেবে পরিচিত সারাহ্ বেগম কবরীকে ‘লাইফটাইম অ্যাচিভম্যান্ট অ্যাওয়ার্ড’ দেওয়া হবে।

‘লাইফটাইম অ্যাচিভম্যান্ট অ্যাওয়ার্ড’ প্রসঙ্গে কবরী বলেন, “জীবনের একবারে শেষ সময় এসে এ সম্মাননা লাভ করেন একজন সফল মানুষ। গেল বছর যখন প্রধানমন্ত্রীর কাছ থেকেই একই ধরনের অন্য একটি সম্মাননা গ্রহণ করি তখন প্রধানমন্ত্রীকে বলেছিলাম, আমার এখনও অনেক কাজ বাকি। ‘লাইফটাইম অ্যাচিভম্যান্ট অ্যাওয়ার্ড’ আমাকে দেয়ার অর্থ এই নয় যে আমার সব কাজ থেমে যাবে। বরং আমি নতুনদের মতোই মনে তারুণ্য নিয়ে কাজ করব। আমি সত্যিই মুগ্ধ হই যখন তরুণরা চ্যালেঞ্জ নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন। অথচ আমি এ সময়ে এসে নির্মাণে নিজের মেধাকে কাজে লাগানোর চেষ্টা করছি। আরও আগে তা করা গেলে ভালো কিছু সৃষ্টি করতে পারতাম। আমি বিশেষত ধন্যবাদ দিতে চাই সিজেএফবির সংশ্লিষ্ট সবাইকে। সবাই আমার জন্য দোয়া করবেন।”

২০ নভেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ‘গুলনকশা’য় এ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শিল্প-সংস্কৃতি অঙ্গনের শিল্পীরা। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সিজেএফবির সভাপতি এনাম সরকার।


মন্তব্য করুন