Select Page

সেন্সর ছাড়পত্র পেল অবাস্তব ভালোবাসা

সেন্সর ছাড়পত্র পেল অবাস্তব ভালোবাসা

obastob-valobasha-poster

কাজল কুমার পরিচালিত নায়িকা মাহিয়ান চৌধুরীর অভিনীত প্রথম চলচ্চিত্র অবাস্তব ভালোবাসা সেন্সর সনদ পেল গত ২০ নভেম্বর। খুব শীঘ্রই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি প্রযোজনা করেছেন নায়িকা মাহিয়ান চৌধুরী নিজেই। 

ভালোবাসার অনেক রুপের মধ্যে অবাস্তব ভালোবাসা একটি রুপ। একজন আর্কিটেকচার ইঞ্জিনিয়ার চাকরির অভাবে তার প্রিয় ল্যাপটপ বিক্রি করে একটি মেয়ের কাছে। ল্যাপটপে ছিল তার ডিজাইনকৃত কিছু বাড়ির প্ল্যান। সেই প্ল্যানগুলো বড় বড় ডেভেলাপমেন্ট কোম্পানিগুলোর কাছে উপস্থাপন করে মেয়েটি। ধীরে ধীরে পরিবর্তন হতে থাকে ছেলেটির ভাগ্য। মেয়েটি ছেলেটিকে ভালোবেসে দূর থেকে সাহায্য করে যায়। কখনো বলে না তার ভালোসাবার কথা। আর এরকম এক ‘অবাস্তব ভালোবাসা’র শেষ পরিণতি কি হবে তা নিয়েই নির্মিত হয়েছে কাজল কুমার পরিচালিত প্রথম চলচ্চিত্র রোমান্টিক ও অ্যাকশন ঘরানার ‘অবাস্তব ভালোবাসা’।

মাহিয়ানের প্রযোজনা প্রতিষ্ঠান এফ আই ফিল্ম থেকে চলচ্চিত্রটি প্রযোজিত ও পরিবেশিত হচ্ছে। চলচ্চিত্রটির কাহিনীকার আব্দুল্লাহ জহির বাবু।চলচ্চিত্রটির নায়ক জয়। আরও অভিনয় করছেন কাজী হায়াত,  মিজু আহমেদ , ইলিয়াস কোবরা, রেহেনা জলি, রেবেকা শিউলি, তানিন, সাংকু পাঞ্চা, শাহীন প্রমুখ। চলচ্চিত্রটিতে গান আছে মোট ছয়টি। চলচ্চিত্রটির বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন তাঞ্জিনা রুমা, এস আই টুটুল,কনা, এন্ড্রু কিশোর, বেবি নাজনীন, রুমা আক্তার ও রুনা লায়লা।

ছবিটির মিউজিক লেবেল টাইগার মিডিয়া ও অনলাইন মিডিয়া পার্টনার ঢালিউড২৪.কম। শীঘ্রই চলচ্চিত্রটির মুক্তির তারিখ চূড়ান্ত করা হবে।

 


মন্তব্য করুন