Select Page

কলকাতার তিন চলচ্চিত্রে তমা

কলকাতার তিন চলচ্চিত্রে তমা

তিনটি ছবি নিয়ে পর্দায় আসছেন লাস্যময়ী অভিনেত্রী তমা মির্জা। তবে এপার বাংলার চলচ্চিত্রে নয়, আসছেন ওপার বাংলার টালিউডের চলচ্চিত্রে। টালিউডের জনপ্রিয় চিত্রপরিচালক রাজ চক্রবর্তীর পরিচালনায় তিনটি চলচ্চিত্রে অভিনয় করবেন তমা মির্জা।

‘বোঝেনা সে বোঝেনা টু’, ‘এক্স বয়’ ও ‘তোর খোঁজে’ নামের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তমা মির্জা। এই সবগুলো সিনেমাই পরিচালনা করবেন ভারতের চিত্রপরিচালক রাজ চক্রবর্তী বলে জানা গেছে।

এর মধ্যে ‘বোঝেনা সে বোঝেনা-২’ চলচ্চিত্রে তমার বিপরীতে অভিনয় করবেন সোহম। এছাড়া থাকছেন পায়েল সরকার ও কৌশিক ব্যানার্জী। রাজ চক্রবর্তী প্রাইভেট লিমিটেড ও ইকো প্রাইভেট লিমিটেড প্রযোজিত ‘এক্স বয়’ চলচ্চিত্রে তমার বিপরীতে অভিনয় করবেন জিৎ।‘তোর খোঁজে’ চলচ্চিত্রে তমার বিপরীতে অভিনয় করবেন হিরণ। আরও থাকছেন সোহম, পায়েল, নুসরাত।

বর্তমানে তমা গ্রাস নামের একটি ছবিতে কাজ করছেন। ছবিটির পরিচালক পরিচালক মারিয়া তুষার। গ্রাসের প্রথম লটের শ্যুটিং শেষ হয়েছে। ছবিতে তমা মির্জা একজন চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে চলচ্চিত্র পরিচালকের সাথে প্রেম করছেন। তার বিপরীতে অভিনয় করছেন নবাগত অর্ণব।

শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দার অভিনেত্রী হিসেবে অভিষেক হয় তমা মির্জার। সেটা ২০০৯ সালের কথা। এরপর অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’, শাহাদাত হোসেন লিটনের ‘তোমার কাছে ঋণী’ চলচ্চিত্রে তিনি অভিনয় করে আলোচনায় আসেন। এরই ধারাবাহিকতায় আরও কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন তমা মির্জা। এছাড়া তিনি বড় পর্দার পাশিপাশি ছোট পর্দাতেও কাজ করছেন। এরপর দীর্ঘদিন চলচ্চিত্রে অনিয়মিত এ প্রজন্মের সম্ভাবনাময় চিত্রনায়িকা তমা মির্জা। তবে আবার তিনি চলচ্চিত্রে নিয়মিত হতে যাচ্ছেন।

সূত্র: রাইজিং বিডি


মন্তব্য করুন