Select Page

ব্র্যান্ড নিউ শাকিব-পরী (ট্রেলার)

ব্র্যান্ড নিউ শাকিব-পরী (ট্রেলার)

ট্রেলারের শুরুতে শাকিব খানকে হেলিকপ্টার থেকে নামতে দেখা কমন বিষয় হয়ে গেছে। সর্বশেষ সিনেমা ‘লাভ ম্যারেজ’ ট্রেলারেও তা-ই হয়েছে। এবারের দৃশ্যটি একেবারে ব্র্যান্ড নিউ। এতো ফ্রেশলুকে শাকিবকে অনেকদিন দেখা যায়নি। পরী মনির ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য।

Capture

বলছি, ১ আগস্ট প্রকাশিত ‘আরো ভালোবাসবো তোমায়’ সিনেমার ট্রেলার নিয়ে। প্রকাশে বেশ সাড়া পেয়েছি এটি। আলোচিত সিনেমাটি মুক্তি পাচ্ছে ১৪ আগস্ট।

এবার জেনে নিন কাহিনী, শুটিংয়ের জন্য সারাক্ষণই ব্যস্ত থাকতে হয় সুপারস্টার শাকিব খানকে। এ দিকে ফোনে সাধারণ মেয়ে পরী মনির প্রেমে পড়ে যান তিনি। তাকে দেখতে শাকিব উদগ্রীব। একদিন জোর করেই পরীর সঙ্গে দেখা করতে চান। পরী তাকে সিলেট চলে আসতে বলেন। কিস্তু শর্ত হলো শাকিবকে আসতে হবে সাধারণ মানুষের মতো, সুপারস্টার হিসেবে নয়। এমন কাহিনীর সিনেমাটি নির্মাণ করেছেন এস এ হক অলিক

ট্রেলার দেখে বুঝা যায় এটি কাহিনী নির্ভর সিনেমা। শাকিব মানে এ্যাকশন— এমন বাহুল্য চোখে পড়েনি। শাকিব ও পরী দুইজনকে চমৎকার মানিয়েছে। লেগেছেও গ্ল্যামারাস। তবে মাঝে মাঝে ভিন্ন ভিন্ন দৃশ্যে শাকিবের ফিটনেস ও দুইজনের মেকাপে পার্থক্য ছিল বিস্তর।

বলা হচ্ছে জনপ্রিয় নায়ক শাকিবের কাহিনী নিয়ে নির্মিত। এটা প্রচারণার স্ট্যান্ট তা বুঝা যায়। তারপরও এমনটা দর্শক পছন্দ করবে।

সিনেমাটিতে চমৎকার কিছু গান আছে। লোকেশনও ভালো। তবে হাবিবের গানটি দৃশ্যায়ন ভালো লাগেনি। ইনডোর লোকেশেন ডেপথ না থাকলে খাপছাড়া লাগে। আশার বিষয় হলো, কোনো আইটেম সং নেই। বুঝা যাচ্ছে বরাবরের মতো পারিবারিক সিনেমাই বানিয়েছেন অলিক।

ট্রেলারের দুর্বল দিক হলো— এন্ট্রি সিন দুর্দান্ত হলেও পরের কয়েকটি দৃশ্য একদম যাচ্ছেতাই ও ব্যাকগ্রাউন্ডের ক্লান্তিকর বর্ণনা। সবচেয়ে বড় দুর্বলতা ট্রেলারের দৈর্ঘ্য। এতো এতো কাহিনী না বলে দিলেও চলত।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন চম্পা, ববি, সোহেল রানা ও সাদেক বাচ্চু। কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন এস এ হক অলিক। প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।


১ টি মন্তব্য

  1. বাংলাদেশের যদি কোন ভাল hero থাকে সেই হল আমাদের king of thé dallywod Shakib khan Shakib khan Shakib khan Shakib khan Shakib khan ase Thakbe Inshallha joto din Allha Shakib khan Ky hahat dibe totodin shakib khan Thakbe ar Shakib khan Ar movie Thakbe in She Allha
    Best of luck shakib khan
    Shakib khan is the best actor of Bangladesh And best joti of Bangladesh shakib khan and Pori moni আমি সব সময় দোয়া করি আমার জীবনের বিনি ময় খোদা তোমাকে বাচিয়ে রাখোক আমাকে নিয়ে যাক এই দুনিয়া থেকে এবার বুয তোমাকে কত ভালোবাসি
    King of thé dallywod Shakib khan
    Aro Valobasbo tomai movie ta best movie hobe Inshallha
    Shakib khan and Pori moni Ky Onk sweet lage Tar pore ô best joti of Bangladesh shakib khan and Pori moni

মন্তব্য করুন