Select Page

আপাতত অপুর ফেরা হচ্ছে না

আপাতত অপুর ফেরা হচ্ছে না

দীর্ঘদিন আড়ালে থেকে মাসখানেক আগে বিভিন্ন সংবাদমাধ্যমে ফোন ও ফেসবুক মেসেজের মাধ্যমে সাক্ষাৎকার দিয়ে অভিনয়ে ফেরার ইঙ্গিত দিলেও আপাতত ফেরার সম্ভাবনা নেই চিত্রনায়িকা অপু বিশ্বাসের।  খবর যুগান্তর।

সম্প্রতি তার ঘনিষ্ঠজনরা এমনই জানিয়েছেন। সাক্ষাৎকারে অপু বলেছিলেন, কেন তিনি আড়ালে ছিলেন, কেন এতদিন শুটিং থেকে দূরে ছিলেন সবই সংবাদ সম্মেলন করে জানাবেন; কিন্তু মাস পেরিয়ে গেলেও তার সংবাদ সম্মেলন করার কোনো আভাস পাওয়া যায়নি। কিংবা আড়ালে থাকার গোপন রহস্যও প্রকাশ করেননি।

এর মধ্যে জানা গেল, শতভাগ ইচ্ছা থাকলেও আপাতত অভিনয়ে ফিরতে পারছেন না ঢাকাই ছবির এ নায়িকা। অপু যদি ফিরতেন তাহলে ফিরতি যাত্রায় তাকে শাকিব খানের সঙ্গে ঝুলে থাকা ছবিগুলোর কাজ শেষ করার মধ্য দিয়েই ফিরতে হতো; কিন্তু সে আশা গুড়েবালি। বিশ্বস্ত সূত্রে প্রকাশ, আগামী দুই বছরের মধ্যে শাকিব খানের কোনো শিডিউল খালি নেই। কলকাতার ভেঙ্কটেশ ফিল্মসের চারটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ তিনি।  নিয়েছেন। পাশাপাশি বাংলাদেশী কিছু ছবিতেও চুক্তিবদ্ধ।

অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে ‘পাঙ্কু জামাই’ ও ‘রাজনীতি’ নামের দুটি ছবিতে অভিনয় করছেন। ছবিগুলোর বেশিরভাগ অংশের কাজ শেষ হয়ে গেছে। অল্প কিছু কাজ শেষ হলেই সেন্সরের জন্য প্রস্তুত করতে পারবেন বলে ছবি দুটির পরিচালক জানিয়েছেন; কিন্তু মাঝপথে অপু বিশ্বাসের গায়েব হয়ে যাওয়ার কারণে ছবিগুলোর কাজ শেষ করতে পারেননি পরিচালকরা। এর মধ্যে নতুন করে শাকিব খানের শিডিউল নিয়ে কাজ শেষ করতে হলে সময়ের জন্য অপেক্ষা করতে হবে। তথ্য মোতাবেক, সেই সময় ম্যানেজ হতে দু’বছর সময় লাগতে পারে।

ইতোমধ্যে অন্য নায়কের সঙ্গে অভিনয়ের ঘোষণা দিয়েছেন অপু। তবে শাকিব ছাড়া অপু কতটা অচল তা দর্শক মাত্রই জানেন!


মন্তব্য করুন