ইঞ্চি ইঞ্চি প্রেম ()

৫.৩
আপনার রেটিঙঃ
- / ১০ X
রেটিঙঃ ৫.৩/১০, ভোট দিয়েছেন ৬ জন | সমালোচক রেটিঙঃ
দর্শক মন্তব্যঃ ৪ টি

কাহিনী সংক্ষেপ

বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুন ছেলে বাপ্পি প্রেম ভালোবাসা একদমই পছন্দ করেনা। সব ক্ষেত্রেই মেয়েদের কে এড়িয়ে চলে। একবার এক বন্ধুর প্রেমের সমস্য সমাধান করতে গিয়ে  বন্ধুর প্রেমিকার বান্ধবীর সাথে প্রেমে পড়ে যায়। আর তাদের প্রেমকে ঘিরে ঘটে অনেক মজার ঘটনা। এভাবেই ছবির কাহিনী এগিয়ে যায়। Inchi Inchi Prem

প্রধান অভিনেতা - অভিনেত্রী

বাপ্পী চৌধুরী শুভ
ববি মেঘা
সোহেল খান সাদেক চৌধুরী
আফজাল শরীফ শিওর আলী
rina-khan-bangla-vision রিনা খান নাদেরা চৌধুরী
সকল কলাকুশলী

ছবি এবং ভিডিও

প্রধান কলাকুশলী

কাহিনী আবদুল্লাহ জহির বাবু
চিত্রনাট্য রাজু চৌধুরী
সংলাপ আবদুল্লাহ জহির বাবু
সঙ্গীত পরিচালক আহমেদ হুমায়ূন
সুরকার আহমেদ হুমায়ূন
গীতিকার সুদীপ কুমার দীপ
সকল কলাকুশলী

অন্যান্য তথ্যাবলী

ফরম্যাট ডিজিটাল
রং রঙিন
দেশ বাংলাদেশ
ভাষা বাংলা

ট্রিভিয়া

  • ২০১৩ সালের জুলাই মাসে 'ইঞ্চি ইঞ্চি প্রেম' ছবির শুটিং চলছিল ক্যান্টনমেন্ট এলাকার বিভিন্ন লোকেশনে। একটি দৃশ্যের শুটিংয়ের জন্য রেললাইনে ক্রেনের ওপর ক্যামেরা বসানো হয়। কিন্তু শুটিংয়ের মাঝে হঠাৎ ট্রেন আসায় দুর্ঘটনার শিকার হয় পুরো শুটিং ইউনিট। ট্রেনের ধাক্কায় ক্রেনটি ছিটকে পড়ে বহুদূর। এতে ক্রেনে বসা প্রধান চিত্রগ্রাহক এম এ কাইয়ুম গুরুতর আহত হন। অন্যদিকে তাঁর সহকারী জয়ের পায়ের ওপর দিয়ে ট্রেন চলে যায়। প্রডাকশনের বেশ কয়েকজন ক্রেনের সঙ্গে বাড়ি খেয়ে আহত হন। দুর্ঘটনার পরপরই শুটিং বন্ধ করে আহতদের ঢাকার পঙ্গু হাসপাতাল ও জনসেবা ক্লিনিকে ভর্তি করা হয়েছিল।
সব ট্রিভিয়া দেখুন →

৪টি রিভিউ

  1. বেশ ভাল লাগল ছবিটা দেখে । হল (অভিসার) ছিল হাউসফুল। কাহিনী তেমন নতুন কিছু ছিল না। কিছুটা চমক দেখাতে গিয়ে কাহিনী দুর্বল করে ফেলেছে পরিচালক। মারামারি দৃশ্য কিছুটা গতানুগতিক থেকে ভাল। ফ্লাইং মারামারি ভালো হয় নি । বাপ্পি বেশ কিছুটা উন্নতি করেছে তার অভিনয়ে , অভিব্যাক্তিতে , সংলাপে । ববি তার অভিনয় দেখানোর তেমন কোন সুযোগ পায়নি । লোকেশনে কিছুটা ভিন্নতা দরকার ছিল।

  2. Pingback: [ট্রেলার] ইঞ্চি ইঞ্চি প্রেম - বাংলা মুভি ডেটাবেজ

সব রিভিউ দেখুন

রিভিউ লিখুন

আরও ছবি