এক কাপ চা ()

৬.৪
আপনার রেটিঙঃ
- / ১০ X
রেটিঙঃ ৬.৪/১০, ভোট দিয়েছেন ১১ জন | সমালোচক রেটিঙঃ
দর্শক মন্তব্যঃ টি | সমালোচক মন্তব্যঃ ১ টি

কাহিনী সংক্ষেপ

কলেজ শিক্ষক শফিক কলেজের লাইব্রেরিয়ান দীপার প্রেমে পড়লেও তা মুখ ফুটে বলতে পারেন না। প্রতি সকালে তিনি দীপা’র টেবিলে একটা করে গোলাপ রেখে যান। শফিক যতটা লাজুক, দীপা ততটাই সপ্রতিভ। অবশেষে শফিক তার মনের কথা খুলে বলার জন্য দীপাকে চায়ের আমন্ত্রন জানায়। দীপা তখন জনৈক গোমেজের বাড়িতে পেয়িং গেস্ট থাকেন যার ছেলে গুরুতর অসুস্থ। চায়ের দাওয়াতে দীপা যেতে না চাওয়ায় শফিক নিজেই ফুল নিয়ে হাজির হন দীপার বাসায়। জানতে পারেন গোমেজের ছেলেকে বাঁচাতে দরকার বিশেষ ইঞ্জেকশন। এই ইঞ্জেকশন আনতে গিয়েই বিভিন্ন ঘটনায় জড়িয়ে পড়েন শফিক। (Ek cup cha)

প্রধান অভিনেতা - অভিনেত্রী

মৌসুমী
no image ঋতুপর্ণা
আলমগীর
হুমায়ূন ফরীদি
রাজ্জাক
ফেরদৌস
সকল কলাকুশলী

ছবি এবং ভিডিও

  • ek-cup-cha-poster

প্রধান কলাকুশলী

কাহিনী বাসু চ্যাটার্জী
চিত্রনাট্য বাসু চ্যাটার্জী
সংলাপ বাসু চ্যাটার্জী
সঙ্গীত পরিচালক -
সুরকার -
গীতিকার কবির বকুল
সকল কলাকুশলী

অন্যান্য তথ্যাবলী

মুক্তির তারিখ ২৮ নভেম্বর, ২০১৪
ফরম্যাট ডিজিটাল
রং রঙিন
দৈর্ঘ্য (রান টাইম) ১৪৬ মিনিট
দেশ বাংলাদেশ
ভাষা বাংলা

ট্রিভিয়া

  • ‘এক কাপ চা’ ছবির শুটিং শুরু হয়েছিল ২০১০ সালের ১৫ অক্টোবর।
  • এক কাপ চা'র উদ্বোধন হয় রাজউক কলেজে ক্যাবস স্টিক উন্মোচন করার মাধ্যমে। উদ্বোধন করেন দুই খ্যাতিমান তারকা অভিনেতা আফজাল হোসেন এবং হুমায়ূন ফরিদী।
  • ২০১০ সালে ছবির কাজ শুরু হলেও নানা কারণে ছবি মুক্তি দেয়া হয় নি। ২ নভেম্বর ২০১৩ তারিখে ইত্তেফাকে প্রকাশিত রিপোর্টে বলা হয়, এদিকে একাধিক লগ্নিকারীর কাছ থেকে 'এক কাপ চা' ছবিটির নামে প্রায় কয়েক কোটি টাকা নিলেও সেই সব প্রযোজকও এখন পড়েছেন বিপাকে। নাম প্রকাশে অনিচ্ছুক তেমনই এক প্রযোজক বলেন, 'আমি অনেকের ছবিতেই সহযোগিতা করি। কোনো ছবি থেকে লাভ গুনব সেজন্য নয়। আমি চলচ্চিত্রকে ভালোবেসে প্রযোজককে অর্থ দেই। লগ্নিকৃত অর্থটি কমিটমেন্ট অনুযায়ী ফেরত দিলেই হলো। কিন্তু ফেরদৌস তার এই এক ছবির নাম করে প্রায় ২৫ জন ব্যবসায়ীর কাছ থেকে অর্থ উঠিয়েছে। অথচ ছবিটির কোনো খবরই নেই। এর ভেতরে তার বেশ কয়েকটি ছবিও রিলিজ হয়ে গেল। সারাক্ষণ ভারতের ছবি পাওয়ার আশায় দেশি লগ্নিকারীদের সাথে এ ধরনের আচরণ সত্যিই দুঃখজনক।'
সব ট্রিভিয়া দেখুন →

রিভিউ লিখুন

আরও ছবি