মাই নেম ইজ সিমি ()

১.০
আপনার রেটিঙঃ
- / ১০ X
রেটিঙঃ ১.০/১০, ভোট দিয়েছেন ১ জন | সমালোচক রেটিঙঃ
দর্শক মন্তব্যঃ ৪ টি

কাহিনী সংক্ষেপ

আন্তর্জাতিক এক সন্ত্রাসী চক্রের হাতে খুন হয় ইন্সপেক্টর সিমি’র বোন। যাতে ফেঁসে যায় নিরীহ জায়েদ। সিমি’র হাতে দায়িত্ব পড়ে সেই চক্রকে খুঁজে বের করার। সিমি কি পারবে সেই চক্রকে গ্রেফতার করে জায়েদকে নিরপরাধ প্রমাণ করতে?

কৃতজ্ঞতা: হিমু সিনেমাখোর

প্রধান অভিনেতা - অভিনেত্রী

no image সিমি আক্তার কলি
জায়েদ খান
মিশা সওদাগর
আনোয়ারা
no image শিবা সানু
কাবিলা
সকল কলাকুশলী

ছবি এবং ভিডিও

প্রধান কলাকুশলী

কাহিনী শচীন কুমার নাগ
চিত্রনাট্য -
সংলাপ শচীন কুমার নাগ
সঙ্গীত পরিচালক -
সুরকার -
গীতিকার -
সকল কলাকুশলী

অন্যান্য তথ্যাবলী

মুক্তির তারিখ ৭ নভেম্বর, ২০১৪
ফরম্যাট ডিজিটাল
রং রঙিন
দেশ বাংলাদেশ
ভাষা বাংলা
শ্যুটিং লোকেশন থাইল্যান্ড, বাংলাদেশ

ট্রিভিয়া

  • 'মাই নেম ইজ সিমি' চলচ্চিত্রটি প্রতারণা অভিযোগে অভিযুক্ত। গত বছরের অক্টোবরে জাদু আজাদকে পরিচালক করে 'অপরাধী বাদশা' শিরোনামে একটি ছবির কাজ শুরু করে প্রযোজক সিমি। এই শিরোনামেই এফডিসিতে ছবিটি এন্ট্রি হয়। শুধু তাই নয়, ব্যাংককের পাতায়ায় এর শুটিংয়ে যাওয়ার সময় মন্ত্রণালয়েও 'অপরাধী বাদশা' নাম জমা দেওয়া হয়। কথা ছিল ডাবিংয়ের আগে শিল্পীদের পারিশ্রমিক পরিশোধ করা হবে। এই অভিযোগ করে ছবির শিল্পীরা জানান, 'শুধু শিল্পী নয়, নির্মাতার সঙ্গেও প্রতারণা করে সিমি। জাদুকে বাদ দিয়ে মনতাজুর রহমান আকবরের মাধ্যমে ছবির কাজ শেষ করিয়ে তা সেন্সর বোর্ডে জমা দেয়। শিল্পীদের অর্থ পরিশোধ না করার জন্য গোপনে অন্যদের দিয়ে ডাবিং করানো হয়।'
  • প্রতারণা প্রসঙ্গে জায়েদ খান বলেন, অর্থ এবং ছবির চরিত্রের ক্ষেত্রেও আমার সঙ্গে বড় ধরনের প্রতারণা করা হয়েছে। কারণ ছবির শিরোনাম ছিল 'অপরাধী বাদশা' মানে নায়ককেন্দ্রিক গল্প। সেই হিসেবে এতে কাজ করি। বিদেশে যাওয়ার সময়েও মন্ত্রণালয়ে এই নামই এন্ট্রি করা হয়। কিন্তু এখন নাম পাল্টে রাখা হয়েছে 'মাই নেম ইজ সিমি'। মানে নায়িকাপ্রধান ছবি। এমন প্রতারণা কখনো মেনে নেব না।প্রয়োজনে আইনের আশ্রয় নেব।
  • ছবিটির জন্য ডাবিং করেননি মূল অভিনয় শিল্পীরা। অন্য কাউকে দিয়ে কাজটি করানো হয়েছে। ডাবিং না করা শিল্পীদের তালিকায় রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান, খলঅভিনেতা মিশা সাওদাগর, সিনিয়র অভিনেত্রী আনোয়ারা প্রমুখ। পরিচালক সমিতির সিদ্ধান্তেই শিল্পীরা ডাবিং এ অংশ নেন নি।
সব ট্রিভিয়া দেখুন →

৪টি রিভিউ

সব রিভিউ দেখুন

রিভিউ লিখুন

আরও ছবি