স্বপ্ন যে তুই ()

৭.৫
আপনার রেটিঙঃ
- / ১০ X
রেটিঙঃ ৭.৫/১০, ভোট দিয়েছেন ২ জন | সমালোচক রেটিঙঃ
দর্শক মন্তব্যঃ ১ টি

কাহিনী সংক্ষেপ

মফস্বলের ছেলে টম জীবিকার তাগিদে গ্রাম ছেড়ে শহরে এসে পাড়ি জমায়। শহরে এসেই সে জেরি নামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু টম ও জেরির এই মধুর সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়ায় জেরির এক ঘনিষ্ট বন্ধু। বন্ধুটি যে কোনো মূল্যে তাকে নিজের করে পেতে চায়। তাই সে জেরির কাছে টমকে নিয়ে নানান কুৎসা রটাতে থাকে, যাতে সে টমকে ঘৃণা করে এবং ভূলে যায়। কিন্তু নাছোড়বান্দা টম জেরিকে আপন করে পেতে মরিয়া হয়ে ওঠে। অতঃপর সে নানারকম ছলাকলার আশ্রয় নেয়। এভাবেই স্বপ্ন যে তুই সিনেমার কাহিনী এগিয়ে যেতে থাকে।  (Shopno Je Tui)

প্রধান অভিনেতা - অভিনেত্রী

ইমন টম
‌আঁচল জেরী
কাজী হায়াৎ
সাদেক বাচ্চু
সকল কলাকুশলী

ছবি এবং ভিডিও

প্রধান কলাকুশলী

কাহিনী -
চিত্রনাট্য মনিরুল ইসলাম সোহেল
সংলাপ মনিরুল ইসলাম সোহেল
সঙ্গীত পরিচালক শিহাব রিপন, আবিদ রনি, শওকত আলী ইমন
সুরকার -
গীতিকার শিহাব রিপন, প্রদীপ সাহা, জাহিদ আকবর
সকল কলাকুশলী

অন্যান্য তথ্যাবলী

মুক্তির তারিখ ২১ নভেম্বর, ২০১৪
ফরম্যাট ডিজিটাল
রং রঙিন
দেশ বাংলাদেশ
ভাষা বাংলা

ট্রিভিয়া

  • সোহরাব হোসেনের প্রযোজনায় চলচ্চিত্রটির শুটিং শুরু হয় ২০১৩ সালের ১২ ডিসেম্বর। ২৫ সেপ্টেম্বর ২০১৪ তারিখে ছবিটি বিনাকর্তনে সেন্সর সনদ লাভ করে।
  • ছবিটির নাম প্রথমে রাখা হয় টম অ্যান্ড জেরী। পরবর্তীতে নাম পরিবর্তন করে স্বপ্ন যে তুই রাখা হয়।
সব ট্রিভিয়া দেখুন →

১টি রিভিউ

  1. গ্রামের অনাথ ছেলে তমাল (ইমন) ঢাকায় ভার্সিটিতে পড়তে এসে প্রেমে পড়ে যায় মডার্ন মেয়ে প্রেমার (আফ্রী)। কিন্তু কিছু দুষ্ট ছাত্রের র‍্যাগিংয়ের শিকার হয়ে ভয়ে প্রেমের চিন্তা ছেড়ে দেয়। এমন সময় জেরি (আঁচল) নামের এক সুন্দরী বুদ্ধিমতি মেয়ে ও কিছু বন্ধু-বান্ধব আসে তমালের জীবনে। তাদের সহযোগিতায় তমাল হয়ে যায় “টম” নামের স্মার্ট এক ছেলে। তাদের প্ল্যান মোতাবেক কাজ করে অল্পদিনের মধ্যে টম প্রেমার মন জয় করে ফেলে একে অন্যের প্রেমে পড়ে যায়। কয়েকদিনের মধ্যে টম বুঝতে পারে সে যে ধরণের জীবনসঙ্গী খুঁজছে সে প্রেমা নয়, বরং জেরি। সে প্রেমাকে সব খুলে বলে ছুটে যায় জেরির কাছে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। জেরি’র সাথে বিয়ে ঠিক হয়ে গেছে তার প্রেমিক আদনানের সাথে…

    বিঃদ্রঃ এই গল্পের সাথে বলিউডের “জানে তু ইয়া জানে না” সিনেমার গল্পের অনেকটা মিল থাকলেও দুটি সম্পূর্ণ ভিন্ন সিনেমা।

রিভিউ লিখুন

আরও ছবি