আরো ভালোবাসবো তোমায় ()

৬.৫
আপনার রেটিঙঃ
- / ১০ X
রেটিঙঃ ৬.৫/১০, ভোট দিয়েছেন ৮ জন | সমালোচক রেটিঙঃ
দর্শক মন্তব্যঃ ৪ টি

কাহিনী সংক্ষেপ

মোবাইলে কথা বলেই নোলক নামের একজন সাধারণ মেয়ের প্রেমে পড়ে যান সুপারস্টার শাকিব খান। অবশেষে প্রেমের চরম পরীক্ষা দিয়ে বাস্তবে একে অপরের দেখা পান তারা। প্রবীণ অভিনেতা সোহেল রানাকে অভিভাবক করে নোলকদের বাসায় বিয়ের প্রস্তাব নিয়ে যান শাকিব খান। কিন্তু সিনেমা জগতের মানুষদের সম্পর্কে খারাপ ধারণা থাকায় প্রস্তাব প্রত্যাখ্যান করেন নোলকের বাবা। শুরু হয় দুটি অবুঝ মনের ভালোবাসার মধ্যে কষ্টের চরম দ্বন্দ্ব। শাকিব কি পারবে নোলককে তার জীবনসাথী করতে ?

প্রধান অভিনেতা - অভিনেত্রী

শাকিব খান শাকিব খান
পরী মনি পরী
সোহেল রানা
চম্পা
সাদেক বাচ্চু
সকল কলাকুশলী

ছবি এবং ভিডিও

প্রধান কলাকুশলী

কাহিনী এস এ হক অলিক
চিত্রনাট্য এস এ হক অলিক
সংলাপ এস এ হক অলিক
সঙ্গীত পরিচালক ইমন সাহা
সুরকার -
গীতিকার এস এ হক অলিক
সকল কলাকুশলী

অন্যান্য তথ্যাবলী

মুক্তির তারিখ ১৪ আগস্ট, ২০১৫
ফরম্যাট ডিজিটাল
রং রঙিন
দেশ বাংলাদেশ
ভাষা বাংলা
শ্যুটিং লোকেশন সিলেট, ঢাকা

ট্রিভিয়া

  • ১০ ফেব্রুয়ারি ২০১৫ তারিখ সন্ধ্যায় বিএফডিসি'র জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে আরো ভালোবাসবো তোমায় ছবির মহরত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, ছবির অভিনয় শিল্পী শাকিব খান, পরী মনি, চম্পাসহ আরও অনেকে।
  • ছবির একটি বিশেষ আমন্ত্রিত অতিথি চরিত্রে অপু বিশ্বাসের অভিনয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি অভিনয় করেন নি, তার পরিবর্তে চিত্রনায়িকা ববি অভিনয় করেন।
সব ট্রিভিয়া দেখুন →

৪টি রিভিউ

  1. ছোট খাটো কিছু ভুলতো অবশ্যই আছে। সেদিকে নাই গেলাম। তবে অলিক ভাইয়ের কাছে চাওয়াটা আর ও বেশি ছিল। হয়তো ভবিষ্যতে হবে। পরিশেষে বলবো, অসাধারন একটা মুভি হয়েছে। মুলত: গানগুলা তো অনেক সুন্দর। জয় হোক বাংলা ছবির, জয় হোক অসংখ্য এস এ হক অলিকের!

সব রিভিউ দেখুন

রিভিউ লিখুন

আরও ছবি