ঢাকা অ্যাটাক ()

৭.৮
আপনার রেটিঙঃ
- / ১০ X
রেটিঙঃ ৭.৮/১০, ভোট দিয়েছেন ১৪ জন | সমালোচক রেটিঙঃ
দর্শক মন্তব্যঃ ৯ টি | সমালোচক মন্তব্যঃ ৪ টি

প্রধান অভিনেতা - অভিনেত্রী

আরিফিন শুভ আবিদ রহমান
মাহিয়া মাহি চৈতি
এবিএম সুমন আশফাক হোসেন
নওশাবা আহমেদ সিনথিয়া
শতাব্দী ওয়াদুদ সাজেদুল করিম
তাসকিন রহমান জিসান
সকল কলাকুশলী

ছবি এবং ভিডিও

গান

গান গীতিকার সুরকার শিল্পী পর্দার শিল্পী
টিকাটুলির মোড়ে - - - লামিয়া মিমো

প্রধান কলাকুশলী

কাহিনী সানী সানোয়ার
চিত্রনাট্য দীপঙ্কর দীপন
সংলাপ দীপঙ্কর দীপন
সঙ্গীত পরিচালক অদিত
সুরকার -
গীতিকার -
সকল কলাকুশলী

অন্যান্য তথ্যাবলী

মুক্তির তারিখ ৬ অক্টোবর, ২০১৭
ফরম্যাট ডিজিটাল
রং রঙিন
নির্মাণ ব্যয় ৳৫ কোটি
দেশ বাংলাদেশ
ভাষা বাংলা
শ্যুটিং লোকেশন ঢাকা, চট্টগ্রাম, মুম্বই, মালয়েশিয়া

ট্রিভিয়া

  • ঢাকা অ্যাটাক সিনেমার মহরত অনুষ্ঠিত হয় ২৯ ডিসেম্বর, সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খান ও তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমেদ। আরো উপস্থিত ছিলেন সিনেমার প্রধান পৃষ্ঠপোষক ইন্সপেক্টর জেনারেল এক কে এম শহীদুল হক বিপিএম পিপিএম এবং ঢাকা মেট্রোপলিটন কমিশনার আছাদুজ্জামান মিয়া বিপিএম পিপিএম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান ও ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেডের সভাপতি বেনজীর আহমেদ বিপিএম (বার)।
  • ছবিটির মহরত অনুষ্ঠানে জানানো হয়, ঢাকা অ্যাটাক সিনেমার একাধিক গান ভারতে তৈরি করা হচ্ছে। এ ছাড়া বর্তমানের জনপ্রিয় একটি গানও সিনেমাটিতে নতুনভাবে ব্যবহার করা হবে। এর অ্যাকশন দৃশ্যের জন্য ব্যবহার করা হবে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক এবং ৫ কিলোগ্রাম ওজনের হেলমেট। বাংলাদেশে প্রথমবারের মতো থ্রিলার চলচ্চিত্র 'ঢাকা অ্যাটাক' নির্মাণে কারিগরি সহায়তা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।
  • ছবির কাজ শুরুর সময় ’গ্যাংগস অব ওয়াসিপুর’, ‘বোম্বে ভেলভেট’, ‘ডেভ ডি’ কিংবা ‘আগলি’ খ্যাত ভারতের বলিউডের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক অনুরাগ কাশ্যপ শুভেচ্ছা জানান ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপঙ্কর দীপনকে। নির্মাতা দীপনের প্রথম চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’এর মহরতের পূর্বে নিজের ফেসবুক স্ট্যাটাসে এ শুভেচ্ছা জানান অনুরাগ।
সব ট্রিভিয়া দেখুন →

৯টি রিভিউ

সব রিভিউ দেখুন

রিভিউ লিখুন

আরও ছবি