ডুব ()

৪.০
আপনার রেটিঙঃ
- / ১০ X
রেটিঙঃ ৪.০/১০, ভোট দিয়েছেন ১২ জন | সমালোচক রেটিঙঃ
দর্শক মন্তব্যঃ ২ টি

কাহিনী সংক্ষেপ

জীবন কখনো কখনো আমাদের সম্পর্কের স্তর-পরিধি-ভালোবাসা— সব ঠিকঠাকমতো পূরণ করতে দেয় না। মৃত্যু এ ব্যাপারগুলো আরো বেশি করে অনুধাবনের রাস্তা করে দেয়। ‘মৃত্যু শুধুই কেড়ে নেয়’ বলে যে কথাটা সবার ভেতর চালু, কখনো কখনো তা না-ও হতে পারে! মৃত্যু অনেক কিছু ফিরিয়েও দেয়।

প্রধান অভিনেতা - অভিনেত্রী

ইরফান খান জাভেদ হাসান
নুসরাত ইমরোজ তিশা সাবেরী
রোকেয়া প্রাচী মায়া
সকল কলাকুশলী

ছবি এবং ভিডিও

প্রধান কলাকুশলী

কাহিনী মোস্তফা সরয়ার ফারুকী
চিত্রনাট্য মোস্তফা সরয়ার ফারুকী
সংলাপ মোস্তফা সরয়ার ফারুকী
সঙ্গীত পরিচালক -
সুরকার -
গীতিকার -
সকল কলাকুশলী

অন্যান্য তথ্যাবলী

মুক্তির তারিখ ২৭ অক্টোবর, ২০১৭
ফরম্যাট ডিজিটাল
রং রঙিন
ইংরেজী নাম No Bed of Roses
দেশ বাংলাদেশ, ভারত
ভাষা বাংলা, ইংরেজি
শ্যুটিং লোকেশন বান্দরবান

ট্রিভিয়া

  • ২০১৩ সালে ইন্ডিয়ায় অনুষ্ঠিত কো-প্রডাকশন মার্কেটের ফিল্ম বাজারে ‘ডুব' (নো বেড অব রোজেস)’ প্রজেক্টটি অফিশিয়ালি নির্বাচিত হয়েছিল। তার পর একটি অ্যাওয়ার্ডও লাভ করে এটি। কিন্তু পরবর্তীতে ফারুকীর নো ল্যান্ডস ম্যান প্রজেক্টের জন্য চাপা পড়ে যায় এ কাজটি। দীর্ঘদিন গোপনে কাজ করার পর ২০১৬ সালে সহসা ছবিটি নির্মানের ঘোষনা দেন ফারুকী।
  • ছবির ঘোষনার সময় থেকেই শোনা যেতে থাকে - এই ছবির বাজেট সাড়ে ১৫ লক্ষ ডলার। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক থেকে দেয়া স্ট্যাটাসের বরাতে বিভিন্ন সংবাদ মাধ্যমে এই বাজেটের কথা প্রকাশিত হয়। অবশ্য পরবর্তীতে ৪ মার্চ ২০১৬ তারিখে বণিক বার্তায় প্রকাশিত সাক্ষাতকারে ফারুকী বলেন, 'এ ছবির পেছনে কত টাকা খরচ হবে, সে ব্যাপারে আমার কোনো ধারণা নেই। আমি আমার প্রয়োজনীয় বিষয়গুলো তাদের জানিয়েছি। সেভাবেই তারা সবকিছু ঠিকঠাক করছেন। আমার মতো করে ছবিটি নির্মাণে যা যা পাওয়া দরকার সেটা পেলেই আমার হলো। এর বাইরে কিছু জানি না। এখানে বলে নিই, ছবিটির বাজেট ১৫ লাখ ডলার বলে যে একটা কথা শোনা যাচ্ছে, সে ব্যাপারে আসলে কিছুই জানি না'।
সব ট্রিভিয়া দেখুন →

২টি রিভিউ

রিভিউ লিখুন

আরও ছবি